গোপন বৈঠক চলাকালিন পটুয়াখালীতে শিবিরের ৫ কর্মী আটক Latest Update News of Bangladesh

শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




গোপন বৈঠক চলাকালিন পটুয়াখালীতে শিবিরের ৫ কর্মী আটক

গোপন বৈঠক চলাকালিন পটুয়াখালীতে শিবিরের ৫ কর্মী আটক




পটুয়াখালী প্রতিনিধি॥ পটুয়াখালীতে অভিযান চালিয়ে শিবিরের ৫ কর্মীকে আটক করেছে পুলিশ। গোপন বৈঠক চলাকালিন তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ জিহাদি বই, হাতুড়ি, সিডি ও ল্যাপটপসহ বিভিন্ন মালামাল জব্দ করা হয়েছে। সোমবার (২ মার্চ) সন্ধ্যায় পটুয়াখালী শহরের ছোট চৌরাস্তা সংলগ্ন একটি দোতলা বাড়ির নিচতলা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে স্নাতকোত্তরে অধ্যায়নরত ও সাতক্ষীরার শ্যামনগরের আব্দুর রাজ্জাকের ছেলে মোহাম্মদ আখতারুজ্জামান (২৫), একই বিশ্ববিদ্যালয়ের স্নাতক প্রথম বর্ষের ছাত্র ও ঢাকার শেরেবাংলা নগর এলাকার আজিজুর রহমানের ছেলে মো. তৈমুর রহমান (২১), পটুয়াখালী পলিটেকনিক কলেজে ষষ্ঠ সেমিস্টারে অধ্যায়নরত ও সিরাজগঞ্জের বেলকুচির সোলায়মান শেখের ছেলে মোহাম্মদ নোমান (২০), বিএম কলেজে স্নাতকোত্তরে অধ্যায়নরত ও বরিশালের বিমানবন্দর এলাকার গিয়াস খানের ছেলে মো. হাসিবুর রহমান (২৪), পটুয়াখালী সরকারি কলেজে স্নাতকোত্তরে অধ্যায়নরত ও একই জেলার মোস্তফা আকনের ছেলে মো. রফিকুল ইসলাম (২৪)।

জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মইনুল হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫ শিবির কর্মীকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে প্রায় ১৫শটি বিভিন্ন ধরনের জিহাদি বই, লিফলেট, ক্রেস্ট, সমর্থক ফরম, চাঁদা আদায়ের রসিদ, নেটওয়ার্ক বিস্তৃতির বিভিন্ন রেজিস্ট্রার, বিভিন্ন পর্যায়ের কমিটির নাম সংবলিত রেজিস্ট্রার, হাতুড়ি, চেইন, ঈদকার্ড, গানের সিডি, শিবিরের লোগো সংবলিত ২০টি মগ, একটি ল্যাপটপ, দুটি পেনড্রাইভ, ১১টি মোবাইল ফোন, একটি মোটরসাইকেল ও একটি ব্যানার উদ্ধার করা হয়। তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদে তারা সবাই শিবিরের সক্রিয় সদস্য বলে স্বীকার করেছে। তারা দীর্ঘদিন ধরে বাসাটি ভাড়া নিয়ে সাংগঠনিক কার্যক্রম চালিয়ে আসছেন বলেও জানান তিনি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD